For Advertisement

কবর জিয়ারত ছাড়া ঈদের দিন বিএনপির কোনো কর্মসূচি নেই

২ মে ২০২২, ৮:২৩:০০

বিএনপির প্রতিষ্ঠাতা মেজর জিয়াউর রহমানের কবর জিয়ারত ছাড়া ঈদুল ফিতরের দিনে অন্য কোনো কর্মসূচি নেই সংগঠনটির।

সোমবার (২ মে) বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এ তথ্য জানান। সকাল সাড়ে ১১টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে পুস্পস্তবক অপর্ণ ও ফাতেহা পাঠ করবেন।

প্রতি ঈদে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারত করতেন। ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি তিনি কারাগারে যাওয়ার পর থেকে দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা এ ধারাবাহিকতা অনুসরণ করছেন।

এছাড়া সন্ধ্যায় স্থায়ী কমিটির সদস্যরা গুলশানের বাসা ‘ফিরোজা’য় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে যাবেন।

সরকারের বিশেষ নির্বাহী আদেশে শর্তসাক্ষেপে খালেদা জিয়া মুক্ত হলেও দলের নেতাকর্মীরা তার সঙ্গে সাক্ষাৎ পায় না। বছরে শুধুমাত্র দুইটি ঈদে স্থায়ী কমিটির সদস্যরা তাদের নেত্রীর সঙ্গে সাক্ষাতের সুযোপ পান।

For Advertisement

Unauthorized use of news, image, information, etc published by Protichhobi is punishable by copyright law. Appropriate legal steps will be taken by the management against any person or body that infringes those laws.

Comments: